Saturday, October 6th, 2018




বাংলার জনগন এখন খুবই সচেতন-ত্রানমন্ত্রী

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রানমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি বলেছেন, জাতীয় নির্বাচন খুবই কাছাকাছি। জনগনের কাছে না গিয়ে তারা এখনো ষড়যন্ত্র নিয়ে ব্যস্ত আছে। উন্নয়নের জোয়ারের কারনে বাংলার জনগন আমাদের সাথেই আছে। কাজেই বিএনপি’র কোন ষড়যন্ত্রই কাজে আসবে না। বাংলার জনগন এখন খুবই সচেতন।
গতকাল শনিবার চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুরস্থ ত্রাণ মন্ত্রী নিজ বাস ভবনে প্রাঙ্গনে মতলব উত্তর ও মতলব দক্ষিন উপজেলার বিভিন্ন গ্রাম বিদ্যুতায়নের উদ্বোধনী আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ মতলব উত্তর অঞ্চলের ডিজিএম নূরুল আলম ভ’ইয়ার সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক ও চাঁদপুর জেলা পরিষদের সদস্য মিনহাজ উদ্দিন খানের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মনজুর আহমদ, মতলব দক্ষিন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার, মতলব দডক্ষন উপজেরা নির্বাহী অফিসার সাহেদুল ইসলাম, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ¦ রফিকুল আলম জজ, চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ মতলব দক্ষিনের ডিজিএম দিলীপ চন্দ্র চৌধুরী, মতলব দক্ষিন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিএইচএম কবীর আহমেদ, মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আইয়ুব আলী গাজী প্রমূখ।
চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ আয়োজনে মতলব উত্তরের ৩৪টি গ্রামে ৫৩.৫৭৭ কিঃমিঃ ও মতলব দক্ষিনের ১৮টি গ্রামে২১.৫৪৫ কিঃমিঃ বিদ্যুৎ লাইনের উদ্বোধন করা হলো।
ছবি ক্যাপশনঃ মতলবে বিদ্যুতায়নের উদ্বোধন করছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি

অনুষ্ঠানে প্রধান অতিথি আরো বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা কেবল শহর কেন্দ্রিক নয়, উন্নয়নের ছোঁয়া গ্রামে গঞ্জেও ছড়িয়ে দিয়েছেন। এই উন্নয়নের কথা সাধারন মানুষকে জানাতে হবে। সাধারন মানুষ ষড়যন্ত্র নয় উন্নয়নে বিশ্বাসী। আর উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষেই বাংলার জনগন আবারো নৌকার পক্ষেই ভোট দেবেন তা আমার বিশ্বাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ